ইমিডিয়েট অ্যাকশন (হার্ডকভার)
ইমিডিয়েট অ্যাকশন (হার্ডকভার)
৳ ১৯০   ৳ ১৬৭
১২% ছাড়
10 টি Stock এ আছে
Quantity  

তথ্য সাময়িকী সালতামামি – ২০২৩  অর্ডার করলে সাথে সালতামামি ২০২২ ফ্রি

১১৯৯ বা তার বেশি টাকার বই অর্ডারে ডেলিভারি চার্জ ফ্রি। কুপন: FREEDELIVERY

১২ মাসের তথ্য সাময়িকী (জানুয়ারী – ডিসেম্বর, ২০২৩)  এখন ৬০% ছাড়ে

Home Delivery
Across The Country
Cash on Delivery
After Receive
Fast Delivery
Any Where
Happy Return
Quality Ensured
Call Center
We Are Here

যে আগামীকাল কখনোই আসবে না সেই আগামীকালের জন্য কি আপনি কাজ ফেলে রাখেন? আপনি কি চ্যালেঞ্জিং কাজকে এড়িয়ে যেতে গুরুত্বহীন কাজ নিয়ে বসে থাকেন? যদি তাই হয় তাহলে এই বইটি আপনার জন্য। দুনিয়ার সবচেয়ে কার্যক্ষম ব্যক্তিরও কাজে বিলম্ব হয়, তিনিও তার কাজে অনেক সময় আলসেমি করে থাকেন। আমরা সবাই এমন করি কিন্তু আপনি যদি বেশিরভাগ সময়ই কাজে বিলম্ব করে থাকেন তাহলে এখনই সময় এটা নিয়ে মাথা ঘামানোর। আপনি চাইলে এই বইটি আরো বেশি ফলপ্রসূ হবে যদি আপনি চানঃ
➤ বিলম্ব বা আলসেমির প্রবণতা বর্জন করুন এবং আপনার সবচেয়ে গুরুত্বপূর্ণ কাজগুলো শেষ করুন,
➤ আপনাকে উৎপাদনশীলতার উচ্চস্তরে পৌঁছাতে হবে উচ্চাকাক্সক্ষী লক্ষ্য বা বড় স্বপ্ন অর্জন করতে হবে,
➤ আপনার করা উচিত এমন জানা কাজগুলি সম্পূর্ন না করতে পারার জন্য লজ্জিত হবেন না এবং
➤ আপনার নিজের মানসিকতা সম্পর্কে আরও জানুন এবং আত্মসচেতনতার উন্নতি করুন।
যদি আপনি উপরের যে কোনোটির সাথে যোগসাধন করতে পারেন, তাহলে বইটি পড়া চালিয়ে যান। এই বইটি একটি প্র্যাক্টিকাল গাইডের মতো যেখানে জানতে পারবেন আপনি কীভাবে আপনার আলসেমি বা বিলম্বকে আরও কার্যকারিভাবে মোকাবিলা করতে পারবেন তাও আবার মাত্র সাত দিনে! প্রতিদিন আপনাকে সহজ কিছু অনুশীলন দেয়া হবে যাতে আপনি আপনার বিলম্বের কারণ বুঝতে পারেন এবং সহজেই তা সমাধান করতে পারেন। সাত দিন শেষে, আপনি সহজ কিন্তু ফলপ্রসূ বেশ কিছু পদ্ধতি আয়ত্ত করতে পারবেন যা দিয়ে আপনি আপনার সবচেয়ে গুরুত্বপূর্ণ কাজ অনায়াসেই শেষ করতে পারবেন। সুতরাং, আপনি কি বিলম্ব দূর করতে এবং দিনশেষে আপনার লক্ষ্যগুলোর দিকে আগাতে প্রস্তুত?

Title : ইমিডিয়েট অ্যাকশন
Author : থিবো মেরিস
Translator : শিহাব উদ্দিন
Publisher : রুশদা প্রকাশ
ISBN : 9789849682943
Edition : 2nd Print, 2023
Number of Pages : 68
Country : Bangladesh
Language : Bengali

আমার নাম থিবো মেরিস এবং আমি ফ্রান্স থেকে এসেছি কিন্তু আমি এখন অর্ধ দশকেরও বেশি সময় ধরে জাপানে বাস করছি। পড়াশুনার পর বিশ্ববিদ্যালয়ে জাপানি হয়ে, আমি ফ্রান্স ছেড়ে আন্তর্জাতিক সম্পর্কের সমন্বয়কারী হিসেবে জাপান সরকারের হয়ে কাজ শুরু করি।  এখন, আমি এখানে টোকিওতে অর্থনীতির জন্য জাপানের শীর্ষস্থানীয় বিশ্ববিদ্যালয়ে আমার এমবিএ পড়ছি। আমার স্বপ্ন তাড়া করার জন্য আমাকে ফ্রান্সে আমার শহর থেকে হাজার হাজার মাইল দূরে নিয়ে গিয়েছিলাম এবং ইংরেজি এবং জাপানি উভয় ভাষাতেই দক্ষতার প্রয়োজন ছিল।  আমি যখন আমার জীবনের দিকে ফিরে তাকাই, তখন আমার অনুমান করার কোন উপায় ছিল না যে আমি জাপানে থাকব, আমি এমবিএ করব বা আমি ব্যক্তিগত বিকাশের বিষয়ে একটি ওয়েবসাইট তৈরি করব! আমি বুঝতে পারি যে এটি জীবনের অনির্দেশ্যতা যা এটিকে আরও আকর্ষণীয় করে তোলে। আমি আশা করি আপনি আমার সম্পর্কে আরও শিখতে উপভোগ করবেন কারণ আমি এই ওয়েবসাইটে আপনার সাথে আমার জীবনের যাত্রা ভাগ করে নিচ্ছি। এটা আমার আশা যে আপনি আমার গল্পে অনুপ্রেরণা পাবেন কারণ আপনি আপনার নিজের লক্ষ্যগুলি অনুসরণ করবেন।


If you found any incorrect information please report us


Reviews and Ratings
How to write a good review


[1]
[2]
[3]
[4]
[5]